Will miss you Orkut!!! :(

আচ্ছা এমন কেনো হয়? যখন কিছু হারিয়ে যায় আমদের জীবন থেকে আমরা সেটাকে ধরে রাখতে চাই …এই যেমন আজ আমার হটাত করে মনে পড়ল আর 5minit পর অর্কুট চির জীবনের মত হারিয়ে যাবে  …  ভেবেছিলাম একটা স্ক্রাপ লিখব শেষ বারের মত …. তাড়াতারি orkut_e. ঢুকতে গিয়ে দেখি এখানেও লেট করে ফেলেছি আমি ..আমার প্রথম ভার্চুয়াল world_e তৈরী করা ঘরটা আর নেই … আমার  হারিয়ে যাওয়া গুচ্ছ গুচ্ছ স্ক্রাপ গুলোয় লুকিয়ে ছিল কত গল্প .. .ভীষণ বাজে ক্যামেরায় তোলা আমার প্রথম profile picture.. আমার প্রথম লেখা স্ক্রাপ সব কিছু হারিয়ে গেল ……ভেবেছিলাম আমি চাইলেই ফিরে যাব পুরনো গল্পে .. পুরনো গন্ধে আর পুরনো স্ক্রাপ _এর আড্ডায় .. …. কিন্তু ………

আজ আমার মন খারাপ ..হ্যা হ্যা আমি জানি আমার আর ফিরে যাওয়া হয় নি orkut_e 2011_এর পর থেকে …হয়ত আর কখনো যেতাম না সেখানে …. তাই আজ বোধহয় মন খারাপ করাও পাপ ….. Sorry orkut! আমার লাস্ট স্ক্রাপ টা আর লেখা হলো না তোমাকে …. Will miss u! 😦

Copyright ©ANNAPURNA CHAKRABORTY, All Rights Reserved

Leave a comment